শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

রাজশাহী বিমানবন্দরে কাঁদলেন এমপি আয়েন,

রাজশাহী বিমানবন্দরে কাঁদলেন এমপি আয়েন,

নিজস্ব প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ছিটকে পড়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন। তিনি এবারো মনোনয়ন পাওয়ার আসায় বেশ কয়েকদিন থেকেই তিনি ছিলেন ঢাকায়। গত ২৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

এতে বর্তমান অনেক এমপি ও মন্ত্রী এবার আওয়ামী লীগের মনোনয়ন পাননি। দলীয় মনোনয়ন না পাওয়ার তালিকায় রয়েছেন রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন।

আজ বুধবার বিকেলে তিনি ঢাকা থেকে রাজশাহীতে এসেছেন। এমপি আয়েন উদ্দিন রাজশাহীতে আসার খবর পেয়ে তার সমর্থকরা ভীড় জমায় নগরীর শাহমখদুম বিমান বন্দরে। এমপি আয়েন  শাহমখদুম বিমান বন্দরে নামার পর এক হৃদয় বিদারক দৃশ্য সৃষ্টি হয়। নেতাকর্মীদের কাছে পেয়ে এমপি আয়েন আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। একই সাথে তার সমর্থকরাও কেঁদে ফেলেন। তিনি কান্ন জড়িত কণ্ঠেই নেতাকর্মীদের শান্তনা দেন।

এসময় তার সমর্থকদের  আক্ষেপ প্রকাশ করে বলেন, আমি আপনাদের মাঝে ছিলাম এবং থাকবো। পরে হাজারো নেতাকর্মীরা এমপি আয়েনকে বিমান বন্দরে সংবর্ধনা দিয়ে মোহনপুর নিয়ে যান।

উল্লেখ্য, এমপি আয়েন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোয়নপত্র উত্তোলন করেছেন। তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসাবে রাজশাহী-৩ আসনে নির্বাচন করবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com